English ভিডিও গ্যালারি ফটো গ্যালারি ই-পেপার বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ ১৩ ফাল্গুন ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১
 / বিনোদন / লরেনের শেষ ছবি মুক্তি পেয়েছে , কাঁদলেন মা–বাবা
লরেনের শেষ ছবি মুক্তি পেয়েছে , কাঁদলেন মা–বাবা
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১, ১১:৩১ এএম | অনলাইন সংস্করণ

লরেনের শেষ ছবি মুক্তি পেয়েছে , কাঁদলেন মা–বাবা

লরেনের শেষ ছবি মুক্তি পেয়েছে , কাঁদলেন মা–বাবা

বড় মেয়ে তরুণ অভিনেত্রী ও মডেল লোরেন ম্যান্ডেস মারা গেছেন পাঁচ মাস চলছে। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব ফিল্ম ‘ট্রল’। মেয়ের মৃত্যুর এত মাস পর মুক্তি পাওয়া ছবিটি দেখতে বসে কাঁদলেন মা মার্গারেট ম্যান্ডেস ও বাবা ব্লিন ম্যান্ডেস। সোমবার রাতে তাঁরা সপরিবার ছবিটি দেখেন। অনেক কষ্টে ছবিটি দেখা শেষ করেন। প্রথম আলোকে জানিয়েছেন সদ্য প্রয়াত মডেল ও অভিনেত্রী লোরেন ম্যান্ডেসের মা মার্গারেট ম্যান্ডেস। 

 ৯০ মিনিট ব্যাপ্তির ওয়েব ফিল্ম ‘ট্রল’ সম্প্রতি অনলাইনে মুক্তি পেয়েছে। এই ছবিতে অপূর্বর ছোট বোনের চরিত্রে অভিনয় করেছেন লোরেন। মেয়ে লোরেন অভিনীত ছবিটি মুক্তির খবর তাঁরা জানতেন। কিন্তু সাহস করতে পারছিলেন না ছবিটি দেখার। কারণ, মেয়েকে হারানোর শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি তাঁরা।


সিনেমাটি নিয়ে মা–বাবার সঙ্গে লোরেনের অনেক স্মৃতি রয়েছে। মা জানালেন, এই ছবির শুটিং থেকে কখনো রাত একটায়, কখনো দুইটায় বাসায় ফিরতেন লোরেন। এসেই শুটিংয়ের নানা গল্প পরিবারের সবাইকে শোনাতেন। চুপি চুপি মাকে ও ছোট দুই বোনকে এ–ও নাকি বলেছিলেন, তাঁর জীবনের সেরা কাজ হয়ে থাকবে। মেয়ের সেই কাজ মুক্তির পরে না দেখে কি আর থাকতে পারেন মা–বাবা আর ছোট বোনেরা! লোরেনের মেজ বোন ম্যাকডেলিনা ম্যান্ডেস। তিনি কানাডায় পড়াশোনা করেন। লোরেনের মা জানান, তাঁর মেজ মেয়ে বোনের সিনেমাটি দেখেছেন। ছোট দুই মেয়েকে নিয়ে ছবিটি দেখতে বসেছিলেন তাঁরা। সিনেমাটি দেখে আবার পরিবারের সবাই কেঁদেছে। শুধু কাঁদেনি ছয় বছরের লারিশা ও লারিনা। 

‘ট্রল’ সিনেমায় লোরেনের শৈশবের চরিত্রে অভিনয় করেছেন লারিনা। ছবিটি দেখার সময় লারিনা ও লারিশা বারবার বোনের অংশটুকু দেখছিল। তারা জানে তাদের বোন এখনো বেঁচে আছেন। তারা বিশ্বাস করে, তাদের লোরেন দিদি ফিরে আসবেন। তারাও মা–বাবার কাছে জানতে চায়, কবে দিদি ফিরে আসবেন। ছোট দুই মেয়ের কাছে এমন কথা শুনে লোরেনের মা–বাবা নিঃশব্দে কাঁদতে থাকেন বলে জানালেন। কান্নাজড়িত কণ্ঠে লোরেনের মা বললেন, ‘লোরেন যে মারা গেছে, সেটা ছোট দুই মেয়েকে আজও বলা হয়নি। ওরা জানে, তাদের বোন বাইরে গেছে, ফিরে আসবে। তাদের অনেক আদর করবে।’

আত্মহত্যার ঠিক দুই দিন আগে ‘ট্রল’ ছবিতে অভিনয় করেন লোরেন। সঞ্জয় সমদ্দার পরিচালিত এই ছবির প্রথম দিনের শুটিংয়ে সঙ্গে গিয়েছিলেন তাঁর মা মার্গারেট ম্যান্ডেস।

 ‘ট্রল’-এর গল্পে অপূর্বর ছোট বোনের চরিত্র অভিনয় করেন লোরেন। শুটিং সেটে অপূর্বও ছোট বোনের মতো আদর করতেন লোরেনকে। পছন্দের আইসক্রিম কিনে খাইয়েছেন। এসব গল্প বাসায় গিয়ে লোরেন তাঁর মা–বাবাকে বলতেন বলে জানালেন। ফোনের ওপাশ থেকে লোরেনের মা কান্নাজড়িত কণ্ঠে জানালেন, ছবিটি দেখার পর রাতে ঘুমাতে পারেননি। সারাক্ষণই মেয়েকে নিয়ে ভেবেছেন। ঢাকা শহরটা এখন আর তাঁদের ভালো লাগে না। মাঝেমধ্যেই তাঁরা বাইরে বের হন। ছোট মেয়ে এখনো অভিনয়ে আছে, তাকে নিয়ে প্রায়ই ছুটতে হয় বিভিন্ন শুটিং স্পটে। শুটিং বাড়িতে অনেকেই মেয়েদের বলেন, তাদের বোন মারা গেছে। তখন দুজনই বলে, তাদের বোন ফিরে আসবে। লোরেনের মা–বাবা এখনো প্রতিদিন উত্তর খোঁজেন ছোট দুই মেয়েকে কীভাবে বলবেন, তাদের বোন আর কখনোই ফিরে আসবে না।.




সর্বশেষ খবর
৪ লাখ ২৮ হাজার টাকার পোশাকে নজর কাড়ছেন জাহ্নবী
দেশে করোনায় নতুন মৃত্যু ৫, মোট মৃত্যু ৮ হাজার ৩৮৪ জন
স্ট্রবেরি আইসক্রিম যেভাবে তৈরি করবেন
দেশের রাজনীতিতে ‘বিএনপির ৭ মার্চ পালন ইতিবাচক
কালিয়াকৈরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক
ফরিদপুরের সালথায় দুদল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০
বরগুনায় কুকুরের সন্ধান চেয়ে জিডি, পুরস্কার ঘোষণা
সর্বাধিক পঠিত
রিচের সাজাপ্রাপ্ত দুই হোতা কারাগারে
সংবাদ প্রকাশ করায় হত্যা মামলার আসামী হলো সাংবাদিক
‘বনবন্ধু’ পরিচয় দিয়ে মুজিববর্ষে বৃক্ষরোপণের নামে প্রতারণা
ঐতিহাসিক রায় : স্ত্রীকে ঘরের কাজের জন্য দিতে হবে বেতন
পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, ৯ মাস পর তোলা হলো লাশ
মৃত্যুর পরও ফাঁসিতে ঝুলানো হল নারীর নিথর দেহ
শর্তসাপেক্ষে সাত কলেজের পরীক্ষার চলবে
আরও দেখুন...


Copyright © 1962-2019
All rights reserved
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : রেড ক্রিসেন্ট বোরাক টাওয়ার, লেভেল-৫, ইস্কাটন গার্ডেন রোড, রমনা, ঢাকা-১০০০।
ফোনঃ +৮৮-০২-, ৫৫১৩৮৫০১, ৫৫১৩৮৫০২, ৫৫১৩৮৫০৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫১৩৮৫০৪, ই-মেইল : [email protected], [email protected], [email protected]
Website: http://www.dainikbangla.com.bd, Developed by i2soft
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : রেড ক্রিসেন্ট বোরাক টাওয়ার, লেভেল-৫, ইস্কাটন গার্ডেন রোড, রমনা, ঢাকা-১০০০।
ফোনঃ +৮৮-০২-, ৫৫১৩৮৫০১, ৫৫১৩৮৫০২, ৫৫১৩৮৫০৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫১৩৮৫০৪, ই-মেইল : [email protected], [email protected], [email protected]