English ভিডিও গ্যালারি ফটো গ্যালারি ই-পেপার সোমবার ১ মার্চ ২০২১ ১৭ ফাল্গুন ১৪২৭
ই-পেপার সোমবার ১ মার্চ ২০২১
 / আইন-আদালত / প্রেমের অভিনয় করে অন্তরঙ্গ ছবি-ভিডিও ধারণের পর ব্ল্যাকমেল
প্রেমের অভিনয় করে অন্তরঙ্গ ছবি-ভিডিও ধারণের পর ব্ল্যাকমেল
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৩:১৮ পিএম | অনলাইন সংস্করণ

প্রেমের অভিনয় করে অন্তরঙ্গ ছবি-ভিডিও ধারণের পর ব্ল্যাকমেল

প্রেমের অভিনয় করে অন্তরঙ্গ ছবি-ভিডিও ধারণের পর ব্ল্যাকমেল

অনলাইনে প্রেমের অভিনয় করে অন্তরঙ্গ ছবি-ভিডিও ধারণের পর ব্ল্যাকমেলের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার ভোররাতে বগুড়ার কলোনি চক ফরিদ মহল্লা থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার যুবকের নাম রিফাত শেখ ওরফে আকাশ। তাঁকে গ্রেপ্তারের তথ্য জানিয়ে আজ বৃহস্পতিবার পুলিশ সদর দপ্তরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স থেকে গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৯ ফেব্রুয়ারি গোপালগঞ্জ থেকে এক ব্যক্তি বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের ফেসবুক পেজে একটি বার্তা দেন। তিনি জানান, তাঁর পরিচিত ও প্রতিবেশী এক ছাত্রী অনলাইনে সম্পর্কে জড়িয়ে রিফাত শেখ ওরফে আকাশ নামের এক যুবকের প্রতারণার শিকার হচ্ছে।

অভিযোগের বিবরণে বলা হয়, মেয়েটির সঙ্গে প্রেমের অভিনয় করে তাকে বিয়ের আশ্বাস দেন আকাশ। পরে অনলাইনে মেয়েটির কিছু অপ্রীতিকর ছবি-ভিডিও ধারণ করেন তিনি। পরে এসব ছবি-ভিডিও ব্যবহার করে নানাভাবে মেয়েটিকে ব্ল্যাকমেল করতে থাকেন আকাশ। হাতিয়ে নিতে থাকেন টাকা ও গয়না। শুরুতে মেয়েটি তার পরিবারকে কিছু জানাননি। পরে পরিবারকে জানান। একপর্যায়ে পরিবার মেয়েটিকে অন্যত্র বিয়ে দেয়। 

স্বামী ও তাঁর আত্মীয়স্বজনের কাছে ছবি-ভিডিও পাঠিয়ে মেয়েটির সংসার ভেঙে দেওয়া হয়। পরে মেয়েটিকে আবার বিয়ে দেওয়া হয়। একইভাবে দ্বিতীয় সংসারও ভেঙে দেন আকাশ। কোনো উপায় না পেয়ে বার্তা পাঠানো প্রতিবেশীর সঙ্গে পরামর্শ করে মেয়েটি ও তার পরিবার। তিনি সব শুনে বাংলাদেশ পুলিশের ফেসবুক পেজে বার্তা পাঠান। যুবকের বিস্তারিত পরিচয় মেয়েটির জানা ছিল না। সে শুধু জানত, যুবকের বাড়ি বগুড়ায়।

বার্তা পাওয়ার পরপরই পুলিশ সদর দপ্তরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং ভুক্তভোগী মেয়েটির সঙ্গে যোগাযোগ করে প্রয়োজনীয় তথ্য-প্রমাণ সংগ্রহ করে। এ বিষয়ে গোপালগঞ্জ সদর থানার ওসিকে জানানো হয়। যুবককে ধরতে পরে বগুড়ার পুলিশ সুপারের সহায়তা চাওয়া হয়। তিনি তাৎক্ষণিকভাবে ডিবির একটি বিশেষ দল গঠন করেন। দলটি তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আকাশকে শনাক্ত করে। গতকাল ভোররাতে আকাশকে বগুড়া থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সদর দপ্তর জানায়, গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে আকাশ স্বীকার করেছেন, তিনি দীর্ঘদিন ধরে ফেসবুকে বিভিন্ন মেয়েকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়ে বন্ধুত্ব করে আসছিলেন। পরে তাঁদের সঙ্গে প্রেমের অভিনয় করে অন্তরঙ্গ ছবি-ভিডিও ধারণ করতেন। এরপর ব্ল্যাকমেল করতেন।

আকাশকে বগুড়া থেকে গোপালগঞ্জে আনা হয়েছে। তাঁর বিরুদ্ধে গোপালগঞ্জ সদর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনসহ সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে বলে জানায় পুলিশ।




সর্বশেষ খবর
নতুন ঐশ্বরিয়ার সন্ধান মিলল পাকিস্তানে!
জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা
ছবির খবর
বেসরকারি হাসপাতালের সেবার 'ফি' নির্ধারণ করবে সরকার
নোয়াখালীতে ভোটকেন্দ্রের বুথেই মারা গেলেন বৃদ্ধ
আগামীতে ইউপি নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি : ফখরুল
যুক্তরাষ্ট্রে করোনা তহবিল পাস: লাভবান হবেন ১০ লাখ বাংলাদেশি
সর্বাধিক পঠিত
সখীপুরে আম ও লিচুর মুকুলের মৌ মৌ গন্ধে মুখরিত
সাতক্ষীরায় ক্ষুরারোগে আক্রান্ত গবাদি পশুর: সর্বশান্ত খামার মালিকরা
স্বর্ণের দামে বড় পতন, ৮ মাসে সর্বনিম্ন
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ২ শ্রমিক নিহত
মার্তৃভূমিকে পরিচ্ছন্ন রাখার শপথ নিলো বিডি ক্লিন
বিয়ে পর বিয়ে এবং তালাক দেয়াই তার কাজ
ফের নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী, ফাঁস করলেন নিজেই !
আরও দেখুন...


Copyright © 1962-2019
All rights reserved
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : রেড ক্রিসেন্ট বোরাক টাওয়ার, লেভেল-৫, ইস্কাটন গার্ডেন রোড, রমনা, ঢাকা-১০০০।
ফোনঃ +৮৮-০২-, ৫৫১৩৮৫০১, ৫৫১৩৮৫০২, ৫৫১৩৮৫০৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫১৩৮৫০৪, ই-মেইল : [email protected], edit[email protected], [email protected]
Website: http://www.dainikbangla.com.bd, Developed by i2soft
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : রেড ক্রিসেন্ট বোরাক টাওয়ার, লেভেল-৫, ইস্কাটন গার্ডেন রোড, রমনা, ঢাকা-১০০০।
ফোনঃ +৮৮-০২-, ৫৫১৩৮৫০১, ৫৫১৩৮৫০২, ৫৫১৩৮৫০৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫১৩৮৫০৪, ই-মেইল : [email protected], [email protected], [email protected]