ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বুদ্ধিজীবী দিবসে রাষ্ট্রপতির শ্রদ্ধা      আকায়েদের আত্মীয়-স্বজনের যোগসাজশের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে       বিচারকদের শৃঙ্খলাবিধির গেজেট নিয়ে আদেশ ২ জানুয়ারি      ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের স্বীকৃতি উদযাপন করল সেনাবাহিনী      দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার তাগিদ প্রধানমন্ত্রীর      ২৫ বছরের রিপাবলিকান দুর্গে ডেমোক্র্যাটদের আঘাত      ‘আন্দোলন ছাড়াই দমন-নিপীড়ন চালাচ্ছে সরকার’      
বেতন না পেয়ে ম্যানেজারকে হত্যা করে হোটেল কর্মচারী
Published : Sunday, 17 September, 2017
বেতন না পেয়ে ম্যানেজারকে হত্যা করে হোটেল কর্মচারী     নিজস্ব প্রতিবেদক : গত ২৫ আগস্ট রাতে রাজধানীর বংশালের ‘আরাফাত হোটেলের’ ম্যানেজারকে হত্যা করা হয়। এ হত্যা মামলার প্রধান আসামি মোশারফ হোসেনকে (১৮) গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

পুলিশ জানিয়েছে, শনিবার রাতে ভোলার লালমোহনের লর্ড হার্ডিঞ্জ গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে দুটি মোবাইল ও নগদ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

রোববার রাজধানীর মিন্টো রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) যুগ্ম-কমিশনার আব্দুল বাতেন।

তিনি বলেন, গত তিন বছর ধরে পরিবারের সঙ্গে মোশারফের কোনো যোগাযোগ নেই। তিনি গ্রামেও যেতেন না। গত কোরবানির ঈদের ১৫ দিন আগে তিনি আরাফাত হোটেলে চাকরি নেন। কিন্তু মাস না পেরোতেই বেতন ও ঈদের ছুটি চান।

তিনি আরও বলেন, মোশারফকে হোটেল ম্যানেজার আনোয়ার বেতনের কিছু টাকা দিলেও বাকি টাকা ও বোনাস দিতে অস্বীকৃতি জানান। ওই ক্ষোভ থেকেই মোশারফ হোটেল ম্যানেজারের মাথায় আঘাত করে ও গলা কেটে হত্যা করে। এরপর মোবাইল ও মোটা অংকের টাকা নিয়ে পালিয়ে যায় সে।

আব্দুল বাতেন বলেন, মোশারফ আগে থেকেই জানতে ম্যানেজারের কাছে প্রচুর টাকা রয়েছে। ফলে সে হত্যাকাণ্ডের রাতে ম্যানেজারের রুমে ঢুকে প্রথমে তার মাথায় আঘাত করে দুর্বল করে। এরপর তরকারি কাটার ছুরি দিয়ে গলা কেটে হত্যা নিশ্চিত করে।

তিনি বলেন, হত্যার পর সে নারায়ণগঞ্জে নতুন চাকরি নেয়। সেখান থেকে তার এক পরিচিতের মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে ভোলার লালমোহন থানার লর্ড হার্ডিঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোশারফ বেতন-বোনাস না পাওয়ায় ম্যানেজারকে হত্যার কথা স্বীকার করেছে বলেও জানান আব্দুল বাতেন।





সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd