ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বুদ্ধিজীবী দিবসে রাষ্ট্রপতির শ্রদ্ধা      আকায়েদের আত্মীয়-স্বজনের যোগসাজশের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে       বিচারকদের শৃঙ্খলাবিধির গেজেট নিয়ে আদেশ ২ জানুয়ারি      ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের স্বীকৃতি উদযাপন করল সেনাবাহিনী      দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার তাগিদ প্রধানমন্ত্রীর      ২৫ বছরের রিপাবলিকান দুর্গে ডেমোক্র্যাটদের আঘাত      ‘আন্দোলন ছাড়াই দমন-নিপীড়ন চালাচ্ছে সরকার’      
ব্রাহ্মণবাড়িয়ায় বাস-ট্রাক-সিএনজি ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪
Published : Sunday, 8 October, 2017
ব্রাহ্মণবাড়িয়ায় বাস-ট্রাক-সিএনজি ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪ ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার মালিহাতায় ঢাকাগামী বাস ও বিপরীত দিক থেকে আসা ট্রাক-সিএনজির ত্রিমুখী সংঘর্ষে মা-ছেলেসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। রবিবার সকাল সাড়ে ছয়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
 
হতাহতরা সবাই বাসের যাত্রী। তাদের স্থানীয় ও জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হলেন বাসের হেলপার মুমিন মিয়া (৩৮), যাত্রী সৈয়দ হোসেন (৫৫), পারভীন (৩০) ও তার শিশু পুত্র নূরুন্নবী (৩ মাস)।
 
সরাইল বিশ্বরোড খাটিহাতা হাইওয়ে থানার ওসি ইউনুস মিয়া জানান, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী অগ্রদূত পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও সিলেটগামী মালবাহী একটি ট্রাকও সিএনজির সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ১ জন ও হাসপাতালে নেয়ার পথে ১ জন এবং ব্রাহ্মণবাড়িযা সদর হাসপাতালে নেয়ার পর আরো আরো ২ জন মারা যায়। এ ঘটনায় ১০ জন আহত হন। দুর্ঘটনার পরপর তাত্ক্ষণিকভাবে এলাকাবাসী উদ্ধার কাজ শুরু করেন। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন।
 




সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd