ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
সিইসিকে কম কথা বলার পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর      খালেদা জিয়ার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী      কেরানীগঞ্জে হচ্ছে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস       রোহিঙ্গা ইস্যুতে বিশ্ব সম্প্রদায়ের কার্যকর ভূমিকা চান স্পিকার       বিশ্ব বাজারে জ্বালানি তেলের দাম ঊর্ধ্বমুখী       ‘বিএনপির প্রস্তাব নির্বাচনী রোডম্যাপ ব্লক করবে’       বাউল শিরোমণি ফকির লালন শাহ      
ব্রাহ্মণবাড়িয়ায় বাস-ট্রাক-সিএনজি ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪
Published : Sunday, 8 October, 2017
ব্রাহ্মণবাড়িয়ায় বাস-ট্রাক-সিএনজি ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪ ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার মালিহাতায় ঢাকাগামী বাস ও বিপরীত দিক থেকে আসা ট্রাক-সিএনজির ত্রিমুখী সংঘর্ষে মা-ছেলেসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। রবিবার সকাল সাড়ে ছয়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
 
হতাহতরা সবাই বাসের যাত্রী। তাদের স্থানীয় ও জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হলেন বাসের হেলপার মুমিন মিয়া (৩৮), যাত্রী সৈয়দ হোসেন (৫৫), পারভীন (৩০) ও তার শিশু পুত্র নূরুন্নবী (৩ মাস)।
 
সরাইল বিশ্বরোড খাটিহাতা হাইওয়ে থানার ওসি ইউনুস মিয়া জানান, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী অগ্রদূত পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও সিলেটগামী মালবাহী একটি ট্রাকও সিএনজির সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ১ জন ও হাসপাতালে নেয়ার পথে ১ জন এবং ব্রাহ্মণবাড়িযা সদর হাসপাতালে নেয়ার পর আরো আরো ২ জন মারা যায়। এ ঘটনায় ১০ জন আহত হন। দুর্ঘটনার পরপর তাত্ক্ষণিকভাবে এলাকাবাসী উদ্ধার কাজ শুরু করেন। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন।
 




সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd