ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
সিইসিকে কম কথা বলার পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর      খালেদা জিয়ার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী      কেরানীগঞ্জে হচ্ছে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস       রোহিঙ্গা ইস্যুতে বিশ্ব সম্প্রদায়ের কার্যকর ভূমিকা চান স্পিকার       বিশ্ব বাজারে জ্বালানি তেলের দাম ঊর্ধ্বমুখী       ‘বিএনপির প্রস্তাব নির্বাচনী রোডম্যাপ ব্লক করবে’       বাউল শিরোমণি ফকির লালন শাহ      
দুই দিনেই ৭ কোটি টাকার টিকিট বিক্রি ঢাকা অ্যাটাকের!
Published : Sunday, 8 October, 2017
দুই দিনেই ৭ কোটি টাকার টিকিট বিক্রি ঢাকা অ্যাটাকের! বিনোদন ডেস্ক : শুক্রবার মুক্তি পাওয়া ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি সাম্প্রতিক কালের অন্যতম ব্যবসাসফল ছবি হতে যাচ্ছে বলে মনে করছেন চলচ্চিত্রসংশ্লিষ্টরা। শুক্রবার ছবিটির নেট সেল ছিল ১ কোটি ৫ লাখ টাকা। আর গ্রস সেল ছিল ৪ কোটি ২০ লাখ। শনিবার ছবিটির নিট সেল ছিল ৭১ লাখ টাকা। গ্রস সেল ছিল দুই কোটি ৮৪ লাখ টাকা। রবিবার দুপুরে এসব তথ্য জানিয়েছেন ছবিটির পরিবেশক প্রতিষ্ঠান অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি।
 
অভি বলেন, আমাদের দেশের বক্স অফিস হিসেব না থাকায় আমরা পুরোপুরি নিশ্চিত তথ্য দিতে পারি না। তবে কাছাকাছি তথ্য দিতে পারি। যেমন একটা টিকিট সেল হলো ১০০ টাকায়, সেখান থেকে আমরা অর্থাৎ প্রযোজক পাবেন ২৫ টাকা। সে অনুযায়ী আমরা গ্রস সেলটা ধরতে পারি। মোটামুটি এই ধারণার ওপর আমরা দুই দিনের মোট গ্রস সেল হিসেব করতে পারি।
 
অর্থাৎ টিকিট সেল ৭ কোটি ৪ লাখ টাকার হয়েছে অনুমান করতে পারি। ৭ কোটি টাকার ওপর টিকিট বিক্রি হলেও তাঁদের দুই দিনের মোট আয় এক কোটি ৭৬ লাখ টাকা। অর্থাৎ ছবিটি দুই দিনে বেশ ভালোই আয় করেছে এবং সমান্তরালভাবে ভালো আয়ের পথেই এগিয়ে যাচ্ছে।
 
উল্লেখ্য, শুক্রবার রাজধানী ঢাকাসহ সারা দেশের ১২৫টি হলে মুক্তি পেয়েছে আরেফিন শুভ, মাহিয়া মাহি, এ বি এম সুমন, নওশাবা, তাসকিন, আলমগীর, হাসান ইমাম, শতাব্দী ওয়াদুদ, আফজাল অভিনীত 'ঢাকা অ্যাটাক' ছবিটি। সারা দেশ থেকে ছবিটির ব্যবসায়িক সাফল্যের কথা আসছে। ছড়াচ্ছে সোশাল মিডিয়ায়। মানুষ আরো বেশি আগ্রহী হচ্ছে ঢাকা অ্যাটাকের প্রতি।
 




সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd