ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বুদ্ধিজীবী দিবসে রাষ্ট্রপতির শ্রদ্ধা      আকায়েদের আত্মীয়-স্বজনের যোগসাজশের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে       বিচারকদের শৃঙ্খলাবিধির গেজেট নিয়ে আদেশ ২ জানুয়ারি      ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের স্বীকৃতি উদযাপন করল সেনাবাহিনী      দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার তাগিদ প্রধানমন্ত্রীর      ২৫ বছরের রিপাবলিকান দুর্গে ডেমোক্র্যাটদের আঘাত      ‘আন্দোলন ছাড়াই দমন-নিপীড়ন চালাচ্ছে সরকার’      
ছিনতাইকারীর ছুকিাঘাতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত
Published : Sunday, 8 October, 2017
ছিনতাইকারীর ছুকিাঘাতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহতডেস্ক রিপোর্ট : রাজধানীর ওয়ারীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন। আজ রোববার সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ছাত্রের নাম আবু তালহা (২২)। তিনি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া শাখার কম্পিউটার সায়েন্সের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাবার নাম নুরুদ্দীন খন্দকার। রাজধানীর টিকাটুলির কে এম দাস লেনে পরিবারসহ বাবা-মায়ের সঙ্গেই থাকতেন তালহা।

ওয়ারী থানা পুলিশ ও আবু তালহার বাবার সঙ্গে কথা বলে জানা যায়, তালহা সকাল সাড়ে ছয়টায় বিশ্ববিদ্যালয় যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হন। বাসা থেকে মাত্র ১০০ গজ দূরে যাওয়ার পর কয়েকজন ছিনতাইকারী তার গতিরোধ করে। এ সময় তাকে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়।

তালহার চিৎকারে এলাকাবাসী ও পরিবারের লোকজন ছুটে আসেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে সকাল সোয়া আটটার দিকে মারা যান তিনি।
পুলিশ আরো জানায় তালহার লাশ ঢামেক হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহত এই ছাত্রের গ্রামের বাড়ি কুমিল্লার বড়ুয়া উপজেলায়।





সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd