ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বুদ্ধিজীবী দিবসে রাষ্ট্রপতির শ্রদ্ধা      আকায়েদের আত্মীয়-স্বজনের যোগসাজশের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে       বিচারকদের শৃঙ্খলাবিধির গেজেট নিয়ে আদেশ ২ জানুয়ারি      ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের স্বীকৃতি উদযাপন করল সেনাবাহিনী      দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার তাগিদ প্রধানমন্ত্রীর      ২৫ বছরের রিপাবলিকান দুর্গে ডেমোক্র্যাটদের আঘাত      ‘আন্দোলন ছাড়াই দমন-নিপীড়ন চালাচ্ছে সরকার’      
ম্যারাথন দৌঁড়ে অংশ নিয়ে মারা গেলেন তিউনিসিয়ার স্বাস্থ্যমন্ত্রী
Published : Tuesday, 10 October, 2017
ম্যারাথন দৌঁড়ে অংশ নিয়ে মারা গেলেন তিউনিসিয়ার স্বাস্থ্যমন্ত্রী আন্তর্জাতিক ডেস্ক : ক্যান্সার আক্রান্তদের সহায়তার জন্য অর্থ তুলতে ম্যারাথনে অংশ নিয়েছিলেন তিউনিসিয়ার স্বাস্থ্যমন্ত্রী। কিন্তু ম্যারাথন দৌড় শুরুর পর হার্ট অ্যাটাকে মৃত্যুরবণ করেন তিনি। স্বাস্থ্যমন্ত্রী স্লিম চাকের এর বয়স ছিল ৫৬ বছর।
 
প্রায় ৫০০ মিটার দৌড়ানোর পর তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে একটি সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার ডাক্তার তাতে মৃত ঘোষণা করেন। স্বাস্থ্যমন্ত্রীর মৃত্যুর পর তিউনিসিয়ার প্রধানমন্ত্রী এক শোক বার্তায় বলেছেন, তিনি তার ‘ভাই এবং সহকর্মীকে’ হারিয়েছেন। একটি মহৎ মানবিক কাজ করার সময় তিনি মৃত্যু বরণ করেছেন বলে উল্লেখ করেন তিউনিসিয়ার প্রধানমন্ত্রী।

শিশুদের জন একটি ক্যান্সার হাসপাতাল গড়ে তোলার জন্য অর্থ জোগাড় করতে এ ম্যারাথন দৌড়ের আয়োজন করা হয়েছিল। গতমাসে মন্ত্রী পরিষদে পরিবর্তনের মাধ্যমে চাকেরকে স্বাস্থ্যমন্ত্রী হিসেবে নিয়োগ করা হয়েছিল। সাবেক এ ব্যাংকার এক সময় অর্থ মন্ত্রণালয় এবং ক্রীড়া মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেছেন। বিবিসি।
 




সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd