ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বুদ্ধিজীবী দিবসে রাষ্ট্রপতির শ্রদ্ধা      আকায়েদের আত্মীয়-স্বজনের যোগসাজশের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে       বিচারকদের শৃঙ্খলাবিধির গেজেট নিয়ে আদেশ ২ জানুয়ারি      ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের স্বীকৃতি উদযাপন করল সেনাবাহিনী      দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার তাগিদ প্রধানমন্ত্রীর      ২৫ বছরের রিপাবলিকান দুর্গে ডেমোক্র্যাটদের আঘাত      ‘আন্দোলন ছাড়াই দমন-নিপীড়ন চালাচ্ছে সরকার’      
বিসিবির নির্বাচন কমিশনের প্রধান ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্মসচিব
Published : Tuesday, 10 October, 2017
বিসিবির নির্বাচন কমিশনের প্রধান ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্মসচিব ক্রিড়া ডেস্ক : যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিবকে (স্পোর্টস) মোঃ ওমর ফারুককে (এনডিসি) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার একথা জানানো হয়েছে। এই কমিশন বিসিবির পরিচালক নির্বাচন পরিচালনা করবে।
 
পাঁচ সদস্য বিশিষ্ট এই কমিশনের অন্য সদস্যরা হলেন-ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. একরামুল হক, জাতীয় ক্রীড়া পরিষদের কমিশনার (পরিচালক পরিকল্পনা ও উন্নয়ন) মো. শুকুর আলী, বিসিবির আইন উপদেষ্টা ব্যারিস্টার ফাহিমুল হক এবং বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন।
 
গত ২ অক্টোবর বিশেষ সাধারণ সভার (ইজিএম) মাধ্যমে গঠনতন্ত্রে কয়েকটি পরিবর্তন আনে। সংশোধিত গঠনতন্ত্র অনুযায়ী বিসিবি নিজেরাই নির্বাচন কমিশন গঠন করতে পারবে। সেই অনুযায়ী গঠনতন্ত্র অনুমোদনের পর গত ৫ অক্টোবর সভা করে নির্বাচন কমিশন গঠনের সিদ্ধান্ত হয়। তখন কথা ছিল ক্রীড়াসচিব মো. আসাদুল ইসলাম প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন। কিন্তু সচিবের দায়িত্ব পালনে আইনী জটিলতা থাকায় ৫ দিন পর প্রধান নির্বাচন কমিশনার হিসেবে এবার যুগ্ম সচিব ওমর ফারুকের নাম ঘোষণা করা হলো। 
 




সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd