ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বুদ্ধিজীবী দিবসে রাষ্ট্রপতির শ্রদ্ধা      আকায়েদের আত্মীয়-স্বজনের যোগসাজশের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে       বিচারকদের শৃঙ্খলাবিধির গেজেট নিয়ে আদেশ ২ জানুয়ারি      ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের স্বীকৃতি উদযাপন করল সেনাবাহিনী      দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার তাগিদ প্রধানমন্ত্রীর      ২৫ বছরের রিপাবলিকান দুর্গে ডেমোক্র্যাটদের আঘাত      ‘আন্দোলন ছাড়াই দমন-নিপীড়ন চালাচ্ছে সরকার’      
‘হরতালে সমর্থন দিয়ে বিএনপি দেশকে অস্থিতিশীল করতে চায়’
Published : Thursday, 12 October, 2017
‘হরতালে সমর্থন দিয়ে বিএনপি দেশকে অস্থিতিশীল করতে চায়’নিজস্ব প্রতিবেদক : শীর্ষ নেতাদের গ্রেফতারের প্রতিবাদে জামায়াতে ইসলামীর ডাকা সকাল-সন্ধ্যা হরতালে সমর্থন জানিয়ে বিএনপি আবারও দেশকে অস্থিতিশীল করতে চায় বলে অভিযোগ করেছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেস কাবের সামনে হরতালবিরোধী এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বিশ্বব্যাপী সমাদৃত, আলোচিত ও প্রশংসা অর্জন করেছেন ঠিক তখনই জামায়াত হরতাল ডেকে দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে। আর বিএনপি এতে সমর্থন দিয়ে দেশের বর্তমান পরিবেশও অস্থিতিশীল করতে চাচ্ছে।

মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়ানোর জন্য বিএনপি চেষ্টা চালিয়ে যাচ্ছে-এমন অভিযোগ করে তিনি আরও বলেন, আজ সরকার যখন রোহিঙ্গাদের সেফজোনে নেয়ার কথা ভাবছে ঠিক সেই মুহূর্তে বিএনপি এর বিরোধিতা করছে। এর কারণ বিএনপি রোহিঙ্গাদের দিয়ে বাংলাদেশে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতে চায়। তাদের জঙ্গি বানাতে চায়। কিন্তু বাংলাদেশের মানুষ তাদের এ অসৎ উদ্দেশ্য বাস্তবায়ন হতে দেবে না।

জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটি আয়োজিত মানববন্ধনে আরও উপস্থিতি ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাবেক মন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।





রাজনীতি পাতার আরও খবর
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd