ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বুদ্ধিজীবী দিবসে রাষ্ট্রপতির শ্রদ্ধা      আকায়েদের আত্মীয়-স্বজনের যোগসাজশের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে       বিচারকদের শৃঙ্খলাবিধির গেজেট নিয়ে আদেশ ২ জানুয়ারি      ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের স্বীকৃতি উদযাপন করল সেনাবাহিনী      দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার তাগিদ প্রধানমন্ত্রীর      ২৫ বছরের রিপাবলিকান দুর্গে ডেমোক্র্যাটদের আঘাত      ‘আন্দোলন ছাড়াই দমন-নিপীড়ন চালাচ্ছে সরকার’      
জয়নুল-খোকনকে অবাঞ্ছিত করা হবে: তাপস
Published : Thursday, 12 October, 2017
জয়নুল-খোকনকে অবাঞ্ছিত করা হবে: তাপসনিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সচিব শেখ ফজলে নূর তাপস বলেছেন, ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দেওয়ার জন্য প্রয়োজনে সুপ্রিম কোর্টে সাধারণ সভা ডেকে আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন এবং সম্পাদক মাহবুব উদ্দিন খোকনকে কোর্টে অবাঞ্ছিত ঘোষণা করা হবে। বুধবার সুপ্রিম কোর্ট চত্বরে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের উদ্যোগে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।   

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার ছুটিতে যাওয়াকে কেন্দ্র করে সুপ্রিম কোর্টে বিএনপি সমর্থিত আইনজীবীদের কর্মসূচির কঠোর প্রতিবাদ জানিয়ে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ পাল্টা কর্মসূচি ঘোষণা করে।

এ মানববন্ধন কর্মসূচিতে তিনি বলেন, আজকে সারাবিশ্ব যখন অবাক দৃষ্টিতে লক্ষ্য করছে, একটি ক্ষুদ্র দেশ, যে দেশকে দরিদ্রতম দেশ হিসেবে গড়ে তোলা হয়েছিল, সেই দেশ আজ প্রাচুর্যে ভরা, ঐতিহ্যে ভরা। সেই ঐতিহ্য ও প্রাচুর্যে হলো ভালোবাসা, মানবতা। সেই মানবতার মাতা, মানবতার জননী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশ্বকে তাক লাগিয়ে প্রমাণ করে দিয়েছেন যে, বাঙালি জাতি কতটা উদার, তাদের কত মহানুভবতা, তারা কতটা মানবতার প্রতীক।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়নের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি ও অ্যাডভোকেট আবদুল বাছেত মজুমদার, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক শ ম রেজাউল করিম, আওসাফুর রহমান বুধু, অ্যাডভোকেট আমিন উদ্দিন, অ্যাডভোকেট মমতাজ উদ্দিন আহমেদ মেহেদী, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর মোখলেসুর রহমান বাদল প্রমুখ।





রাজনীতি পাতার আরও খবর
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd