ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বুদ্ধিজীবী দিবসে রাষ্ট্রপতির শ্রদ্ধা      আকায়েদের আত্মীয়-স্বজনের যোগসাজশের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে       বিচারকদের শৃঙ্খলাবিধির গেজেট নিয়ে আদেশ ২ জানুয়ারি      ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের স্বীকৃতি উদযাপন করল সেনাবাহিনী      দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার তাগিদ প্রধানমন্ত্রীর      ২৫ বছরের রিপাবলিকান দুর্গে ডেমোক্র্যাটদের আঘাত      ‘আন্দোলন ছাড়াই দমন-নিপীড়ন চালাচ্ছে সরকার’      
শেখ হাসিনাকে আরো ১০ বছর মতায় রাখুন: নাসিম
Published : Thursday, 12 October, 2017
শেখ হাসিনাকে আরো ১০ বছর মতায় রাখুন: নাসিমনিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম দেশবাসীর উদ্দেশে বলেছেন, দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে অন্তত আরও দুই মেয়াদ অর্থাত্ ১০ বছর ভোট দিয়ে ক্ষমতায় রাখুন। মনে রাখতে হবে সরকারের ধারাবাহিকতা না থাকলে উন্নয়ন ব্যাহত হয়।
 
গতকাল বুধবার হোটেল সোনারগাঁওয়ে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ‘ইলেকট্রনিক ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম’র (ইএমআইএস) উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। হেলথ কমিউনিটি কিনিকের উদাহরণ তুলে ধরে মোহাম্মদ নাসিম বলেন, হেলথ কমিউনিটি কিনিক বর্তমানে বিশ্বের অন্যান্য দেশের কাছে রোল মডেলে পরিণত হয়েছে। বিশ্বস্বাস্থ্য সংস্থা কমিউনিটি কিনিকের মডেল অন্যান্য দেশকে অনুসরণ করার আহ্বান জানিয়েছে।
 
পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. কাজী মোস্তফা সারোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্বাস্থ্য, শিক্ষা ও পরিবার কল্যাণ সচিব সিরাজুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তা ও দাতা সংস্থার কর্মকর্তারা বক্তব্য রাখেন।
 
‘তালহার হত্যাকারীরা দ্রুত গ্রেফতার হবে’: এদিকে ড্যাফোডিল ইউনিভার্সিটির শিক্ষার্থী আবু তালহার হত্যাকারীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে বিচারের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন,  এ ঘটনায় ইতিমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি অপরাধীরাও দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার হবে। গতকাল রাজধানীর ওয়ারীর কে এম দাস লেন সড়কে নিহত তালহার বাসায় গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। গত রবিবার সকালে ড্যাফোডিল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের চতুর্থ সেমিস্টারের শিক্ষার্থী আবু তালহা (২১) টিকাটুলীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ হারান।
 
তালহা হত্যার বিচার দ্রুত আইনে করতে স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, প্রয়োজনে দ্রুত বিচার আইনে নিয়ে এই হত্যাকাণ্ডের বিচার করে অপরাধীদের শাস্তি নিশ্চিত করতে হবে। এ সময়ে তিনি অপরাধের বিরুদ্ধে সমাজের সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।







রাজনীতি পাতার আরও খবর
সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd