ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী      পাকিস্তান পার্লামেন্টে বাংলাদেশের সমালোচনা      হারের স্বাদ পেল বার্সেলোনা      প্রযুক্তি পণ্যের আমদানি নির্ভরতা কমছে: মোস্তাফা জব্বার      বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ওপেক মহাপরিচালকের      ইয়েমেনে একমাসে নিহত ৪৫৯       আমরা নোংরা পলিটিক্স করি না, বিশ্বাসও করি না : ওবায়দুল কাদের      
কুরিয়ারের হারমোনিয়ামের ভেতর ইয়াবা!
Published : Thursday, 16 November, 2017
কুরিয়ারের হারমোনিয়ামের ভেতর ইয়াবা! ডেস্ক রিপোর্ট : হারমোনিয়াম শব্দটা কানে এলেই গলা ছেড়ে কেউ সা রে গা মা পা বলে রেওয়াজ করছেন এমনটাই কল্পনায় আসে। সপ্তসুর রপ্ত করে গান শেখেন অনেকেই। সেই হারমোনিয়ামই কি না ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত হচ্ছে!

বৃহস্পতিবার বেলা ১২টায় রাজধানীর রমনা থানাধীন শান্তিনগরে এসএ পরিবহনের কুরিয়ার সার্ভিসের কাউন্টারে পার্সেলের মাধ্যমে দুটি হারমোনিয়াম আসে কক্সবাজার থেকে। হারমোনিয়াম দুটি গ্রহণ করতে যান ইসহাক হোসেন টগর (২৮) নামের ব্যক্তি। এসময় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, ঢাকা গোয়েন্দা অঞ্চলের একটি চৌকস টিম হাজির হয় সেখানে। ওই ব্যক্তিকে হাতেনাতে ধরে ফেলেন তারা। ধরা পড়া ব্যক্রি বাবার নাম মো. আমিনুল ইসলাম। তার গ্রামের বাড়ি কক্সবাজার জেলারপাহাড়তলীর ৭ নং ওয়ার্ডে।

গোয়েন্দা টিমের সদস্যরা পার্সেলে রক্ষিত দুটি হারমোনিয়াম তল্লাশি করেন। এর ভেতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় স্কচটেপ দিয়ে মোড়ানো মোট ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সূত্র জানায়, ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এর সঙ্গে সংশ্লিষ্ট মাদকব্যবসায়ীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।

এছাড়াও আজ ভোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, ঢাকা মেট্রো উপ অঞ্চল ও এপিবিএন যৌথভাবে রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে অভিযান চালিয়ে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মো. খোরশেদ আলমকে ইয়াবাসহ আটক করে। পরে তার  বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করে গ্রেফতার দেখানো হয়।





সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd