ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী      পাকিস্তান পার্লামেন্টে বাংলাদেশের সমালোচনা      হারের স্বাদ পেল বার্সেলোনা      প্রযুক্তি পণ্যের আমদানি নির্ভরতা কমছে: মোস্তাফা জব্বার      বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ওপেক মহাপরিচালকের      ইয়েমেনে একমাসে নিহত ৪৫৯       আমরা নোংরা পলিটিক্স করি না, বিশ্বাসও করি না : ওবায়দুল কাদের      
জেল জুলুমের ভয়ে যারা দেশে আসে না তারা কখনও বড় নেতা হতে পারে না
Published : Sunday, 3 December, 2017
জেল জুলুমের ভয়ে যারা দেশে আসে না তারা কখনও বড় নেতা হতে পারে নাকক্সবাজার সংবাদদাতা : সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা জেল, জুলুমকে ভয় পায় তারা কখনও বড় নেতা হতে পারে না। বছরের পর বছর বিদেশে থেকে শুধু সমালোচনা করা ছাড়া তাদের কোনও কাজ নেই। রোহিঙ্গা সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বিশ্বে প্রসংশিত হয়েছেন, তখন সরকারের সমালোচনায় ব্যস্ত বিএনপি। কারণ বিএনপি নির্বাচনে আসতে ভয় পায়। রোববার দুপুরে কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও রোহিঙ্গাদের মাঝে শীত বস্ত্র বিতরণকালে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, রোহিঙ্গা সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বিশ্বে প্রসংশিত হয়েছেন, তখন সরকারের সমালোচনায় ব্যস্ত বিএনপি। কারণ বিএনপি নির্বাচনে আসতে ভয় পায়। খালেদা জিয়া যতই উত্তারাধিকার বানানোর চেষ্টা করুক না কেন জেল জুলুমের ভয়ে যারা দেশে আসে না তারা কখনও বড় নেতা হতে পারে না।

রোহিঙ্গা ইস্যু নিয়ে সারাবিশ্ব বাংলাদেশের পাশে রয়েছে উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, রোহিঙ্গাদের সম্মানের সঙ্গে পূর্ণনাগরিকতা পাওয়ার ব্যবস্থা করেই মিয়ানমারে ফেরত পাঠানো হবে।

এসময় মন্ত্রীর সঙ্গে দলের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, মাহফুজুর রহমান রোটনসহ কেন্দ্রীয় ও জেলার নেতারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী এর আগে সকালে কক্সবাজার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভায় যোগদান করেন।





সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd