ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী      পাকিস্তান পার্লামেন্টে বাংলাদেশের সমালোচনা      হারের স্বাদ পেল বার্সেলোনা      প্রযুক্তি পণ্যের আমদানি নির্ভরতা কমছে: মোস্তাফা জব্বার      বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ওপেক মহাপরিচালকের      ইয়েমেনে একমাসে নিহত ৪৫৯       আমরা নোংরা পলিটিক্স করি না, বিশ্বাসও করি না : ওবায়দুল কাদের      
‘আন্দোলন ছাড়াই দমন-নিপীড়ন চালাচ্ছে সরকার’
Published : Thursday, 7 December, 2017
‘আন্দোলন ছাড়াই দমন-নিপীড়ন চালাচ্ছে সরকার’নিজস্ব প্রতিবেদক : আন্দোলন ছাড়াই সরকার বিএনপির নেতাকর্মীদের উপর দমন-নিপীড়ন চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চিফ হুইপ জয়নাল আবদীন ফারুক।

তিনি বলেন, আরেকবার যদি আমরা রাস্তায় নামি আপনারা কি দমন করবেন? গুলি করে আমাদেরকে মারবেন? আমাদের গ্রেফতার করবেন? সেই সাহস আপনার নাই।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী চালক সংগ্রাম দল আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

৫ জানুয়ারির মতো নির্বাচন আরেকটি অনুষ্ঠিত হোক বিএনপি তা চায় না জানিয়ে ফারুক বলেন, ‘সংবিধান, সংবিধান, সংবিধান বলে যদি আবার ৫ জানুয়ারির মতো ২০১৯ সালে আরও একটি ষড়যন্ত্রমূলক নির্বাচন করা হয়, দেশের ১৬ কোটি মানুষ সেটা গ্রহণ করবে না। এমনকি বিশ্বের কোনো সরকারও তা গ্রহণ করবে না।’

বিএনপিকে কঠোরভাবে মোকাবেলা করা হবে, ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, বিগত কয়েকটি বছর হলো আপনারা বিএনপিকে কোনো সভা সমাবেশ করতে দেন না, রাজপথে মিছিল করার অনুমতি দেন না, ঘরের মধ্যে আবদ্ধ রাখতে চান, কঠোরভাবে দমনের নামে গুম-খুন করছেন। কোনো কারণ ছাড়াই বেগম খালেদা জিয়ার হাজিরার দিন আপনারা হামলা চালিয়েছেন, লাঠি চার্জ করলেন।

আয়োজক সংগঠনের সভাপতি এম এইচ মনিরের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য দেন-ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভূইয়া, জিনাফের সভাপতি মিয়া মো. আনোয়ার, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, ঘুরে দাঁড়াও বাংলাদেশের সভাপতি কাদের সিদ্দিকী, সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দীন কবির প্রমুখ।





সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd