ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী      পাকিস্তান পার্লামেন্টে বাংলাদেশের সমালোচনা      হারের স্বাদ পেল বার্সেলোনা      প্রযুক্তি পণ্যের আমদানি নির্ভরতা কমছে: মোস্তাফা জব্বার      বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ওপেক মহাপরিচালকের      ইয়েমেনে একমাসে নিহত ৪৫৯       আমরা নোংরা পলিটিক্স করি না, বিশ্বাসও করি না : ওবায়দুল কাদের      
আ.লীগের চাওয়ার সঙ্গে খালেদার রায়ের সম্পর্ক নেই : ওবায়দুল কাদের
Published : Thursday, 28 December, 2017
আ.লীগের চাওয়ার সঙ্গে খালেদার রায়ের সম্পর্ক নেই : ওবায়দুল কাদেরনিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের চাওয়ার সঙ্গে খালেদা জিয়ার রায়ের কোনো সম্পর্ক নেই বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগ আয়োজিত দু:স্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

তিনি বলেন, দোষ করলে শাস্তি পেতে হবে। আমাদের ছাত্রলীগের ছেলেরাও অপরাধ করলে জেলে যায়। আমাদের এমপিরাও দুর্নীতির মামলায় কারাগারে যান। আওয়ামী লীগ বিচার বিভাগে হস্তক্ষেপ করে না। মন্ত্রীর ছেলেও কারাগারে আছেন। সুতরাং দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কি হবে সেটি আদালতই নির্ধারণ করবেন। এ নিয়ে আওয়ামী লীগের চাওয়ার কিছু নেই।

মন্ত্রী এ সময় সরকারের উন্নয়ন কাজ নির্মিত ভিডিও চিত্র প্রদর্শনের জন্য ডিজিটাল ডিসপ্লে উদ্বোধন করেন ও সুবিধাবঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাত ও সাধারন সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।





সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd