ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী      পাকিস্তান পার্লামেন্টে বাংলাদেশের সমালোচনা      হারের স্বাদ পেল বার্সেলোনা      প্রযুক্তি পণ্যের আমদানি নির্ভরতা কমছে: মোস্তাফা জব্বার      বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ওপেক মহাপরিচালকের      ইয়েমেনে একমাসে নিহত ৪৫৯       আমরা নোংরা পলিটিক্স করি না, বিশ্বাসও করি না : ওবায়দুল কাদের      
মেসি-সুয়ারেজের বাড়তি ছুটি মঞ্জুর
Published : Thursday, 28 December, 2017
মেসি-সুয়ারেজের বাড়তি ছুটি মঞ্জুর স্পোর্টস ডেস্ক : এল ক্লাসিকোতে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে হারানোর পর বার্সেলোনা শিবিরে এখন উৎসবী আমেজ। তাই তো বড়দিন উপলক্ষে দলের আক্রমণ ভাগের দুই প্রধান তারকা লিওনেল মেসি ও লুইস সুয়ারেসকে বাড়তি ছুটি দিয়েছে স্প্যানিশ ক্লাবটি। একই সঙ্গে বাড়কি ছুটি দেওয়া হয়েছে দলের রক্ষণভাগের তারকা ও মেসির স্বদেশী জাভিয়ের মাসচেরানোকেও।

সান্তিয়াগো বার্নাব্যুতে গত শনিবার লা লিগায় চির প্রতিদ্বন্দ্বীদের ৩-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করেছে বার্সেলোনা। ম্যাচে একটি করে গোল করেছেন সুয়ারেজ, মেসি ও অ্যালেক্সি ভিদাল; ভিদালের গোলটিতে অ্যাসিস্ট করেছেন মেসি।

শিরোপার লড়াইয়ে থাকা অপর দুই দল আতলেতিকো মাদ্রিদ ও ভালেন্সিয়া নিজ নিজ ম্যাচে হারায় লিগে বেশ সুবিধাজনক অবস্থানে থেকে বছরটি শেষ করলো বার্সেলোনা।

শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট এখন ১৭ ম্যাচে ৪৫। ৯ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে আতলেতিকো। তৃতীয় স্থানে থাকা ভালেন্সিয়ার পয়েন্ট ৩৪। এক ম্যাচ কম খেলে ৩১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল।

বার্সেলোনা ক্লাবের এক বিবৃতিতে বলা হয়, দলটি এখন বড়দিনের ছুটিতে আছে। বার্নাব্যুতে রিয়ালের বিপক্ষে জয়ের ম্যাচে শেষ বাঁশি বাজার মধ্য দিয়ে শুরু হয়েছে এই ছুটি। চলবে ৩০ ডিসেম্বর খেলোয়াড়দের অনুশীলনে ফেরার আগ পর্যন্ত। এর মধ্যে মেসি, সুয়ারেস ও মাসচেরানো দলে যোগ দেবেন ২ জানুয়ারি।

৪ জানুয়ারি কোপা দেল রেতে সেল্তা ভিগোর মাঠে খেলতে যাবে বার্সেলোনা। এর তিনদিন পর নিজেদের মাঠে লা লিগায় লেভান্তের মুখোমুখি হবে দলটি।





সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd