ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী      পাকিস্তান পার্লামেন্টে বাংলাদেশের সমালোচনা      হারের স্বাদ পেল বার্সেলোনা      প্রযুক্তি পণ্যের আমদানি নির্ভরতা কমছে: মোস্তাফা জব্বার      বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ওপেক মহাপরিচালকের      ইয়েমেনে একমাসে নিহত ৪৫৯       আমরা নোংরা পলিটিক্স করি না, বিশ্বাসও করি না : ওবায়দুল কাদের      
সন্ত্রাসীর গুলিতে দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি নিহত
Published : Sunday, 7 January, 2018
সন্ত্রাসীর গুলিতে দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি নিহতফেনী সংবাদদাতা : দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে ফেনীর দাগনভূঁইয়ার এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মো. নূর আলম রকি (২৭)।

বাংলাদেশ সময় শনিবার সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের চাচাতো ভাই শাহাদাত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রকি ওইদিন রাতে দোকানে অবস্থান করছিলেন। রাতের যেকোনো সময় সন্ত্রাসীরা মালামাল লুট করে তাকে গুলি করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে সেখানে অবস্থানরত নিহতের দুই ভাই রাসেল ও জাহাঙ্গীর উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রকি ইয়াকুবপুর ইউনিয়নের আবদুল মালেকের ছেলে। ২০১৩ সালের শেষের দিকে নূর আলম রকি জীবিকার তাগিদে দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমান। চলতি বছরের ডিসেম্বর মাসে দেশে আসার কথা ছিল তার।





সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd