ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী      পাকিস্তান পার্লামেন্টে বাংলাদেশের সমালোচনা      হারের স্বাদ পেল বার্সেলোনা      প্রযুক্তি পণ্যের আমদানি নির্ভরতা কমছে: মোস্তাফা জব্বার      বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ওপেক মহাপরিচালকের      ইয়েমেনে একমাসে নিহত ৪৫৯       আমরা নোংরা পলিটিক্স করি না, বিশ্বাসও করি না : ওবায়দুল কাদের      
গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১০
Published : Monday, 8 January, 2018
গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১০ গোপালগঞ্জ সংবাদদাতা : গোপালগঞ্জে বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে ১ নারীসহ ২ জন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছে। রবিবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।
 
নিহত বনফুল পরিবহনের চালক শেখ শাহিনের (৪৮) নাম পরিচয় পুলিশ জানিয়েছে। শাহিনের বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার বগাইল গ্রামে। তার পিতার নাম শেখ খবির। নিহত অপর মহিলার (৩৫) নাম পরিচয় পুলিশ জানাতে পারেনি।
 
গোপালগঞ্জ সদর থানার এস আই শওকত হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী বণফুল পরিবহনের একটি নৈশ কোচ ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বৈদ্যুতিক তার বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই বাস চালক সহ ২ জন নিহত হয়। আহত হন আরও অন্তত ১০ জন। নিহত ২ জনের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদের মধ্যে ১ জনের নাম পরিচয় জানা গেছে। অপর জনের নাম পরিচয় পাওয়া যায়নি।
 
আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছে।
 




সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd