ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী      পাকিস্তান পার্লামেন্টে বাংলাদেশের সমালোচনা      হারের স্বাদ পেল বার্সেলোনা      প্রযুক্তি পণ্যের আমদানি নির্ভরতা কমছে: মোস্তাফা জব্বার      বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ওপেক মহাপরিচালকের      ইয়েমেনে একমাসে নিহত ৪৫৯       আমরা নোংরা পলিটিক্স করি না, বিশ্বাসও করি না : ওবায়দুল কাদের      
সিরিয়ায় বোমা হামলা, নিহত ২৩
Published : Monday, 8 January, 2018
সিরিয়ায় বোমা হামলা, নিহত ২৩আন্তর্জাতিক ডেস্ক : সিরিয়ার ইদলিবে বোমা বিস্ফোরণে অন্তত ২৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অনেকে। খবর- বিবিসির।

খবরে বলা হয়, নিহতদের মধ্যে সাতজন বেসামরিক নাগরিক। ব্রিটিশ মানবাধিকার পর্যবেক্ষণ সংস্থা সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস জানায়, বিদ্রোহীদের একটি ক্ষুদ্র অংশের সদর দফতরে এই হামলা চালানো হয়। তবে বিস্ফোরণের সঠিক ধরন এখনও জানা যায়নি। কেউ বলছেন এটা গাড়ি বোমা হামলা তো কেউ বলছেন ড্রোন হামলা।

তবে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জারিরা জানিয়েছে এটা একটি গাড়ি বোমা হামলা।

সিরিয়ান অবজারভেটরি জানায়, উদ্ধারকর্মীরা এখনও উদ্ধার তৎপড়তা চালিয়ে যাচ্ছেন। বিদ্রোহীদের ওই গোষ্ঠীর নাম আজনাদ আল-কোয়কাজ। তবে তাদের লক্ষ্য করেই এই হামলা চালানো হয়েছিল কি না সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

তুরস্ক সীমান্তবর্তী ইদলিবে শক্ত ঘাঁটি গড়েছে আসাদ বিদ্রোহী সেনারা। চলতি সপ্তাহেই এই প্রদেশে সহিংসতার ঘটনা ঘটেছে।





সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd