ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী      পাকিস্তান পার্লামেন্টে বাংলাদেশের সমালোচনা      হারের স্বাদ পেল বার্সেলোনা      প্রযুক্তি পণ্যের আমদানি নির্ভরতা কমছে: মোস্তাফা জব্বার      বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ওপেক মহাপরিচালকের      ইয়েমেনে একমাসে নিহত ৪৫৯       আমরা নোংরা পলিটিক্স করি না, বিশ্বাসও করি না : ওবায়দুল কাদের      
মেক্সিকোতে বন্দুকযুদ্ধে নিহত ১১
Published : Monday, 8 January, 2018
মেক্সিকোতে বন্দুকযুদ্ধে নিহত ১১আন্তর্জাতিক ডেস্ক : মেক্সিকোর আকাপুলকো রিসোর্টে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে স্বঘোষিত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের বন্দুকযুদ্ধের ঘটনায় কমপক্ষে ১১ জন নিহত হয়েছেন। আকাপুলকোর ঠিক দক্ষিণের লা কনসেপসনে কৃষি সম্প্রদায়ের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। রোববার সকালে পুলিশ সদস্যরা অসদাচরণের অভিযোগে এক তরুণকে আটক করে। ওই ঘটনাকে কেন্দ্র করেই পরিস্থিতি বন্দুকযুদ্ধে রূপ নেয়। খবর রয়টার্স।

বন্দুকযুদ্ধে আটজন স্থানীয় বাসিন্দা নিহত হয়েছেন। দু'পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনার পর পরই সেনাবাহিনী ও রাষ্ট্রীয় পুলিশ বাহিনী ঘটনাস্থলে ছুটে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে স্থানীয়দের সঙ্গে বন্দুকযুদ্ধরত ভুয়া পুলিশ বাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি করা হলে কমিউনিটি পুলিশের তিন সদস্য নিহত হয়।

বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করায় স্বঘোষিত আইন-শৃঙ্খলা বাহিনীর ৩০ সদস্যকে গ্রেফতার করা হয়। মেক্সিকোর গুয়েরেরো প্রদেশের দক্ষিণাঞ্চলীয় সবচেয়ে বড় শহর আকাপুলকো। মেক্সিকোর সবচেয়ে অপরাধপ্রবণ ওই শহরকে আফিম উৎপাদনের কেন্দ্রস্থল বলা হয়।





সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd