ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী      পাকিস্তান পার্লামেন্টে বাংলাদেশের সমালোচনা      হারের স্বাদ পেল বার্সেলোনা      প্রযুক্তি পণ্যের আমদানি নির্ভরতা কমছে: মোস্তাফা জব্বার      বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ওপেক মহাপরিচালকের      ইয়েমেনে একমাসে নিহত ৪৫৯       আমরা নোংরা পলিটিক্স করি না, বিশ্বাসও করি না : ওবায়দুল কাদের      
২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘পদ্মাবৎ’
Published : Monday, 8 January, 2018
২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘পদ্মাবৎ’বিনোদন ডেস্ক : নানা চড়াই-উৎড়াই ও টালবাহানা শেষে ভারতীয় সেন্সর বোর্ডের কাছ থেকে ইউ/এ সার্টিফিকেট পেয়েছে নির্মাতা সঞ্জয় লীলা বনশালির বহুল আলোচিত ছবি ‘পদ্মাবৎ’। ‘পদ্মাবতী’ থেকে নাম বদল, ‘ঘুমর’ গানের দৃশ্য বদল এবং আরও কিছু বিষয়ে পরিবর্তনের পরেই পাওয়া গেল সেন্সর বোর্ডের ছাড়পত্র।
 
সূত্রে জানা গেছে, সেন্সর বোর্ডের প্যানেল ছবিটিতে যে সংশোধনের পরামর্শ দিয়েছিল, সেটা করার পর ফাইনাল প্রিন্ট দেখানো হয়। এরপরেই মিলল সার্টিফিকেট। ছবিটি মুক্তি পেতে চলেছে এ মাসের ২৫ তারিখ। একই দিনে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের ছবি প্যাডম্যান। ফলে বক্স অফিসে দু’টি ছবির টক্কর হতে চলেছে।
 
গত ২৮ ডিসেম্বর ‘পদ্মাবতী’র প্রযোজকদের সঙ্গে বৈঠকে বসে সেন্সর বোর্ডের রিভিউ কমিটি ও ইতিহাসবিদদের নিয়ে তৈরি বিশেষ প্যানেল। ছবিটির নাম বদল সহ পাঁচটি বিষয়ে পরিবর্তন করতে বলা হয়। সেইসঙ্গে দর্শকদের জানাতে বলা হয়, নির্মাতারা ইতিহাসের সত্যি ঘটনা নিয়ে ছবিটি তৈরি করেননি এবং এই ছবির মাধ্যমে সতীদাহ প্রথা ও জহরব্রতকে গৌরবান্বিত করা হয়নি। সব শর্ত মেনে নেওয়ার পরেই মুক্তি পাচ্ছে ‘পদ্মাবৎ’।
 
শ্রী রাজপুত করণী সেনা অবশ্য এখনও বনশালির এই ছবির মুক্তি আটকে দেওয়ার বিষয়ে বদ্ধপরিকর। শুক্রবারই এই কট্টরপন্থী সংগঠনের সভাপতি সুখদেব সিংহ গোগামেদি হুঁশিয়ারি দিয়েছেন, ছবিটি মুক্তি পেলে তার যে ফল হবে, সেটার জন্য দায়ী থাকবে সেন্সর বোর্ড ও বিজেপি সরকার।
 




সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd