ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী      পাকিস্তান পার্লামেন্টে বাংলাদেশের সমালোচনা      হারের স্বাদ পেল বার্সেলোনা      প্রযুক্তি পণ্যের আমদানি নির্ভরতা কমছে: মোস্তাফা জব্বার      বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ওপেক মহাপরিচালকের      ইয়েমেনে একমাসে নিহত ৪৫৯       আমরা নোংরা পলিটিক্স করি না, বিশ্বাসও করি না : ওবায়দুল কাদের      
জন্মদিনে বাংলাদেশি ভক্তের উপহার পেয়ে উচ্ছ্বসিত দীপিকা
Published : Wednesday, 10 January, 2018
জন্মদিনে বাংলাদেশি ভক্তের উপহার পেয়ে উচ্ছ্বসিত দীপিকা বিনোদন ডেস্ক : গত ৫ জানুয়ারি ছিল বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন। জন্মদিনে বাংলাদেশি এক ভক্তদের কাছ থেকে বিশেষ এক উপহার পেয়েছেন এই অভিনেত্রী। জন্মদিনের উপহার হিসেবে বাংলাদেশি ওই ভক্ত ব্রাহ্মণবাড়িয়ায় দীপিকার নামে একটি নলকূপ স্থাপন করেছেন। ভক্তের নাম জানা না গেলেও তিনি মধ্যপ্রাচ্য প্রবাসী এটা জানা গেছে। ভক্তের কাছ থেকে এমন উপহার পেয়ে এই বলিউড তারকা রীতিমতো আনন্দিত, উচ্ছ্বসিত।
 
জানা গেছে, সৌদি আরবে কর্মরত দীপিকার প্রবাসী ভক্তরা তহবিল গঠন করে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়নের রাধানগর গ্রামে ওই নলকূপটি স্থাপন করে। গ্রামের সুবিধাবঞ্চিত মানুষের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করতে ভক্তরা এমন উদ্যোগ নিয়েছেন বলে জানা গেছে। এ নিয়ে ভারতের একাধিক সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয়েছে।
 
এদিকে ৬ জানুয়ারি টুইটারে দীপিকার আরব ফ্যান পেজ থেকে নলকূপের কয়েকটি ছবি প্রকাশ করা হয়। ক্যাপশনে লেখা হয়, ‘দীপিকার জন্মদিনে আমাদের পক্ষ থেকে উপহার। একটি গ্রামে আমরা আপনার আরবের ভক্তরা তহবিল সংগ্রহ করে এই পানির নলকূপ স্থাপন করেছি। আশা করি, আপনার ভালো লাগবে। শুভ জন্মদিন দীপিকা পাড়ুকোন।’
 
ভক্তদের এমন উদ্যোগে ভীষণ আনন্দিত দীপিকা পাড়ুকোন। টুইটারে ভক্তদের প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন। ৮ জানুয়ারি তিনি লিখেছেন, পৃথিবীতে একটি সুন্দর ও সুখী স্থান বানানোর জন্য আপনাদের এই মহৎ অবদান আমার হৃদয় ছুঁয়ে গেছে। জন্মদিনে এর চেয়ে সেরা উপহার আর কী হতে পারে! আপনাদের প্রতি আমার অশেষ ভালোবাসা। আপনাদের নিয়ে আমার গর্ব হচ্ছে।
 
এবারের জন্মদিনে প্রেমিক রণবীর সিংয়ের মা-বাবার কাছ থেকে পেয়েছেন দামি শাড়ি আর হীরার অলংকার। কিন্তু ভক্তদের ভালোবাসার এই উপহারকে বিশেষ বলে মনে করছেন এই নায়িকা।
 




সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd