ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
স্বাধীনতা সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন করতে হয়েছে : প্রধানমন্ত্রী      জনদুর্ভোগ কমাতেই পুলিশ পল্টনে ব্যবস্থা নিয়েছিল: স্বরাষ্ট্রমন্ত্রী      ‘সব কর্মসূচির অনুমতি নিতে হবে কেন?’: মির্জা ফখরুল      নয়াপল্টনে বিএনপির ১০ নেতাকর্মী আটক       কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩       ইলিশ সংরক্ষণে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর      অপরাধের শাস্তি ভোগ করছেন খালেদা জিয়া : প্রধানমন্ত্রী      
বংশালে ট্রান্সফর্মার বিস্ফোরণে ৬ মাদ্রাসাছাত্র দগ্ধ
Published : Saturday, 10 February, 2018
বংশালে ট্রান্সফর্মার বিস্ফোরণে ৬ মাদ্রাসাছাত্র দগ্ধ নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পুরান ঢাকার বংশালে বৈদ্যুতিক ট্রান্সফর্মার বিস্ফোরণের পর আগুনের ফুলকিতে ছয় মাদ্রাসাছাত্র দগ্ধ হয়েছে।

শনিবার (১০ে ফব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে বংশালের আলুবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হলো-মো. মাসুদ (৮), আ. রহমান (৯), মো. আশিক (৭) মো. মোস্তাকিন (৮), মো. জাদেব (৬) ও সাজ্জাদ হোসেন (৮)।

মাদ্রাসার শিক্ষক নজরুল ইসলাম হাসপাতালে সাংবাদিকদের বলেন, সকালে মাদ্রাসার তৃতীয় তলায় শিক্ষার্থীরা পড়াশোনা করছিল। এ সময় বাইরে একটি বৈদ্যুতিক ট্রান্সফর্মার বিস্ফোরণের ঘটনা ঘটে। সেখানকার আগুনের ফুলকি এসে ছাত্রদের গায়ে লাগে। এতে তারা দগ্ধ হয়। সঙ্গে সঙ্গে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এনে বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

ঢামেক পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, দগ্ধদের হাত-পায়ে ও মুখে সামান্য দগ্ধ হয়েছে। দগ্ধরা শঙ্কামুক্ত। বার্ন ইউনিটে চিকিৎসা নিচ্ছে।





সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd