ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
স্বাধীনতা সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন করতে হয়েছে : প্রধানমন্ত্রী      জনদুর্ভোগ কমাতেই পুলিশ পল্টনে ব্যবস্থা নিয়েছিল: স্বরাষ্ট্রমন্ত্রী      ‘সব কর্মসূচির অনুমতি নিতে হবে কেন?’: মির্জা ফখরুল      নয়াপল্টনে বিএনপির ১০ নেতাকর্মী আটক       কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩       ইলিশ সংরক্ষণে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর      অপরাধের শাস্তি ভোগ করছেন খালেদা জিয়া : প্রধানমন্ত্রী      
নিউক্যাসলের কাছে ইউনাইটেডের হার
Published : Monday, 12 February, 2018
নিউক্যাসলের কাছে ইউনাইটেডের হারস্পোর্টস ডেস্ক : নিজেদের মাঠে নিউক্যাসলের বিপক্ষে বড় জয় পেলেও এবার তাদের মাঠ থেকেই হারের স্বাদ নিয়ে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। রোববার নিউক্যাসলের কাছে ১-০ গোলে হারে মরিনহোর শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকে ম্যানচেস্টার ইউনাইটেড। সানচেজ-লুকাকুরা একের পর এক আক্রমণ করলেও নিশ্চিত কোনো সুযোগ তৈরি করতে পারেনি। এরই মধ্যেও ম্যাচের ৩৬ মিনিটে গোলের সহজ সুযোগ মিস করে মার্শিয়াল। নেমানিয়া মাটিচের ডিফেন্স চেরা পাস নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে একা পেয়েও লক্ষ্যভেদে ব্যর্থ হন ফরাসি এই ফরোয়ার্ড।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে ইউনাইটেড। তবে পাল্টা এক আক্রমণে ম্যাচের ৬৫তম মিনিটে নিউক্যাসলকে লিড এনে দেন রিচি। শেলভির লম্বা ফ্রি কিক থেকে ফাঁকায় বল পেয়ে লক্ষ্যভেদ করেন স্কটল্যান্ডের এই উইঙ্গার। বাকি সময় চেষ্টা করলেও আর গোলে দেখা পায়নি ইউনাইটেড।

এ হারে ২৭ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইউনাইটেড। লিগের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে মরিনহোর দলের ব্যবধান ১৬ পয়েন্টই থাকলো।
 




সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd