ENGLISH
ফটোগ্যালারি
ভিডিও গ্যালারি
শিরোনাম :
স্বাধীনতা সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন করতে হয়েছে : প্রধানমন্ত্রী      জনদুর্ভোগ কমাতেই পুলিশ পল্টনে ব্যবস্থা নিয়েছিল: স্বরাষ্ট্রমন্ত্রী      ‘সব কর্মসূচির অনুমতি নিতে হবে কেন?’: মির্জা ফখরুল      নয়াপল্টনে বিএনপির ১০ নেতাকর্মী আটক       কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩       ইলিশ সংরক্ষণে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর      অপরাধের শাস্তি ভোগ করছেন খালেদা জিয়া : প্রধানমন্ত্রী      
সাউথ্যাম্পটনকে হারিয়ে তিনে ফিরল লিভারপুল
Published : Monday, 12 February, 2018
সাউথ্যাম্পটনকে হারিয়ে তিনে ফিরল লিভারপুলস্পোর্টস ডেস্ক : রবার্তো ফিরমিনহো ও মোহামেদ সালাহর গোলে প্রিমিয়ার লিগের ম্যাচে সাউথ্যাম্পটনকে ২-০ গোলে হারিয়েছে লিভারপুল। আর এ জয়ে টটেনহ্যামকে টপকে পয়েন্ট টেবিলের শীর্ষ তিনে ফিরেছে ক্লপের শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে বলের নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকা লিভারপুলকে ম্যাচের ষষ্ঠ মিনিটে লিড এনে দেন ফিরমিনহো। মোহামেদ সালাহর লম্বা করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে নিখুঁত শটে জালে জড়ান ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

ম্যাচের ৪২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সালাহ। ফিরমিনহোর বাড়ানো বল সহজেই জালে পাঠান মিশরের এই ফরোয়ার্ড। লিভারপুলের জার্সিতে চলতি মৌসুমে মিশরের এই ফরোয়ার্ডের গোল হলো ২৯টি।

বিরতি থেকে ফিরেও বলের নিয়ন্ত্রণ নিজেদের কাছেই রাখে লিভারপুল। ম্যাচের ৭১ মিনিটে ফিরমিনহোর শট শেষ মুহূর্তে পা বাড়িয়ে আটকান সাউথ্যাম্পটন গোলরক্ষক। বাকি সময় আর কোন গোল না হলে জয় নিয়েই মাঠ ছাড়ে অল রেডরা।

এ জয়ে ২৭ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে লিভারপুল। আর ৫২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে নেমে গেছে টটেনহ্যাম হটস্পার।

এদিকে দিনের অন্য ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডের কাছে ১-০ গোলে হেরে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। হারের পরও ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে তারা। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৭২। পঞ্চম স্থানে আছে এক ম্যাচ করে কম খেলা চেলসি (৫০)। ষষ্ঠ স্থানে থাকা আর্সেনালের পয়েন্ট ২৭ ম্যাচে ৪৫।





সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩/এ, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতির পুল, কলাবাগান, ঢাকা-১২০৫,বাংলাদেশ।
ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
ই-মেইল : mdainikbangla@gmail.com, editordainikbangla@gmail.com, web : www.dainikbangla.com.bd