শুক্রবার, আগস্ট ১২, ২০২২

মধুচন্দ্রিমাতেই খুনের পরিকল্পনা!

মধুচন্দ্রিমাতেই খুনের পরিকল্পনা!
অ্যাম্বার হার্ড
বিনোদন ডেস্ক
প্রকাশিত
  • এক সময় নিবিড় ভালোবাসার সম্পর্ক ছিল জনি ডেপ ও অ্যাম্বারের

  • মধুচন্দ্রিমার সময়ই অ্যাম্বারকে পৃথিবী থেকে সরিয়ে দিতে চেয়েছিলেন জনি ডেপ

মধুচন্দ্রিমার সময়ই অ্যাম্বার হার্ডকে পৃথিবী থেকে সরিয়ে দিতে চেয়েছিলেন অভিনেতা জনি ডেপ। এমনকি মাদকাসক্ত জনি সিগারেটের ছ্যাঁকা দিতেন অ্যাম্বারের গায়ে। আদালতে এমনই অভিযোগ করলেন জনি ডেপের সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ড।

এক সময় নিবিড় ভালোবাসার সম্পর্ক ছিল জনি ডেপ ও অ্যাম্বারের। সে কথা মনে করে ডুকরে কেঁদে ওঠেন অ্যাম্বার। তিনি বলেন, ভাবতেও পারছেন না, সব কিছু ঠিক এভাবে শেষ হয়ে যাবে! তিনি আজও ভালোবাসেন জনি ডেপকে। কিন্তু তিক্ততা এমন জায়গায় পৌঁছেছে, কিছুই যে আর ঠিক হওয়ার নয়। আদালতে মামলা হয়েছে। সেখানে পারস্পরিক অভিযোগ-পাল্টা অভিযোগ উঠে আসছে।

শুনানি থেকে স্পষ্ট, দুজনের মধ্যে অশান্তি চরমে উঠেছিল ২০১৫ সালের পর থেকে। ২০১৭ সালে বিচ্ছেদ। তারপরও কাদা ছোড়াছুড়ি শেষ হয়নি। ৫০ লাখ ডলার খরচ করে অ্যাম্বারের বিরুদ্ধে মানহানির মামলা ঠুকেছিলেন জনি। সেই মামলার শুনানি চলছে ভার্জিনিয়ার আদালতে।

জনি ডেপ
জনি ডেপ। ছবি: ইন্সটাগ্রাম থেকে

আদালতে অ্যাম্বার জানান, তিনি যে এতদিন বেঁচে আছেন, সেটাই আশ্চর্য। ২০১৫ সালে মধুচন্দ্রিমায় গিয়ে মৃত্যুভয় দেখে এসেছিলেন তিনি। জনি নাকি তাকে ওরিয়েন্ট এক্সপ্রেসের মধ্যেই গলা টিপে ধরেছিলেন। ঘাড় ধরে ফেলে দিতে গিয়েছিলেন চলন্ত ট্রেন থেকে।

অ্যাম্বারের দাবি, সেটাই ছিল শুরু। এরপর প্রায় প্রতিদিনই হেনস্তার শিকার হয়েছেন তিনি। অভিযোগ, জনি তার ওপর সবরকম অত্যাচার করতেন। সেই সঙ্গে জনিকে মাদকাসক্ত এবং স্বেচ্ছাচারী হিসেবেও উল্লেখ করেন অ্যাম্বার।

যদিও সেসব অভিযোগ অস্বীকার করেছেন জনি ডেপ। তার পক্ষের আইনজীবীরাও নিয়মিত নিরস্ত করার চেষ্টা করে চলেছেন অ্যাম্বারকে। তাদের পাল্টা অভিযোগ, অ্যাম্বার উল্টো জনিকে হেনস্তা করেছেন। শয্যায় মলত্যাগ করাসহ নানাভাবে অভিনেতার মান নষ্ট করেছেন।

তবে অ্যাম্বারও দমার পাত্রী নন। স্পষ্ট জানান, তর্ক-বিতর্ক তাদের মধ্যে চলতই, যেমন আরও পাঁচটা দম্পতির চলে। কিন্তু তর্ক করতে করতেই নাকি উত্তেজিত হয়ে পড়তেন জনি। একবার সোজা এসে ছুরি চালিয়ে দিয়েছেন অ্যাম্বারের গায়ে। জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দিতেন তাকে, এমনও অভিযোগ করেন তিনি।

সীমান্তের গ্যাংদের নিয়ে সিনেমা ‘বর্ডার’

সীমান্তের গ্যাংদের নিয়ে সিনেমা ‘বর্ডার’
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় প্রকাশ করা হয় সিনেমার ফার্স্ট লুক পোস্টার। ছবি: সংগৃহীত
বিনোদন ডেস্ক
প্রকাশিত
  • সীমান্তবর্তী এলাকার অপরাধ চক্রের মধ্যেকার সংঘাত মূলত গল্পের উপজীব্য।

  • সিনেমাটি পরিচালনা করেছেন সৈকত নাসির, কাহিনী আসাদ জামানের।

সীমান্ত এলাকা ঘিরে গড়ে উঠেছে অপরাধ চক্র। পাচার হয় মানুষ, গরুসহ মাদকদ্রব্য। দেশের সীমান্তবর্তী এলাকার এমন নানা অপরাধমূলক ঘটনা প্রায়ই গণমাধ্যমে আসে। এবার তেমন গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে সিনেমা।

পরিবেশক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া জানিয়েছে সিনেমাটির নাম ‘বর্ডার’। সীমান্তবর্তী এলাকার অপরাধ চক্রের মধ্যেকার সংঘাত মূলত গল্পের উপজীব্য। মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর। এর আগে প্রচারের অংশ হিসেবে প্রকাশ পেল সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার।

জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় প্রকাশ করা হয় পোস্টারটি। সিনেমাটি পরিচালনা করেছেন সৈকত নাসির, কাহিনী আসাদ জামানের।

সিনেমাটিতে অভিনয় করেছেন আশীষ খন্দকার, সুমন ফারুক, সাঞ্জু জন, অধরা খান, রাশেদ মামুন অপু, মৌমিতা মৌ, শাহিন মৃধা প্রমুখ। প্রযোজনা করেছে ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্ট নামে একটি প্রতিষ্ঠান।


ভারতীয় নৌ-সেনাদের আড্ডায় রুটি বানালেন সালমান

ভারতীয় নৌ-সেনাদের আড্ডায় রুটি বানালেন সালমান
রান্না ঘরে রুটি বানাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। ছবি: সংগৃহীত
দৈনিক বাংলা ডেস্ক
প্রকাশিত

সিনেমা কিংবা বাস্তবে, সবখানেই চমক দিতে ভালোবাসেন বলিউড সুপারস্টার সালমান খান। আর সালমানের নতুন চমকের অপেক্ষায় থাকেন ভক্ত-অনুরাগীরাও। এবার সাল্লু খ্যাত এ অভিনেতার ভিন্ন রকম এক চরিত্র সাড়া ফেলেছে নেটিজেনদের মাঝে।

সম্প্রতি ভারতের স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে দেশটির নৌ-সেনা কর্মকর্তাদের সঙ্গে আড্ডায় যুক্ত হন বলিউডের ভাইজান। সাদা শার্ট, কালো প্যান্ট ও মাথায় কালো টুপি পরে নেভি অফিসারদের সঙ্গে পুরো একদিন চুটিয়ে আড্ডা দেন। 

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ওই আড্ডার ছবি। তাতে দেখা যায়, রান্না ঘরে ঢুকে রুটি বানাচ্ছেন সাল্লু। অন্য এক ছবিতে গানের তালে নৌ-সেনাদের সঙ্গে নাচতেও দেখা যায় তাকে।

এদিকে হত্যার হুমকি পাওয়ার পর থেকেই বেশ মানসিক চাপে আছেন সালমান। নিজের ও পরিবারের সুরক্ষায় কোনো আপষ করতে চাইছেন না তিনি। এরই মধ্যে ভারতের আদালত থেকে নিজের সঙ্গে বন্দুক রাখার অনুমতিও পেয়েছেন। 

সম্প্রতি সালমানের মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট চত্বরে একটি বুলেটপ্রুফ গাড়ি ঘুরতে দেখা গেছে। বলা হচ্ছে, নিজের সুরক্ষার জন্যই বুলেটপ্রুফ ল্যান্ড ক্রুজারটি কিনেছেন সালমান। আত্মরক্ষার স্বার্থেই এখন থেকে তিনি এই গাড়িতেই যাতায়াত করবেন।


ছেলের ছবি পোস্ট করে পরীমনি লিখলেন, ‘আলোর বাহক হও’

ছেলের ছবি পোস্ট করে পরীমনি লিখলেন, ‘আলোর বাহক হও’
ছেলের এ ছবি ফেসবুকে পোস্ট করেন চিত্রনায়িকা পরীমনি। ছবি: সংগৃহীত
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত

চিত্রনায়িকা পরীমনির কোল আলো করে এসেছে নতুন অতিথি। রাজধানীর একটি হাসপাতালে বুধবার বিকেলে অস্ত্রোপচারে ভূমিষ্ঠ হয় পরীমনির ছেলেসন্তান।

নবজাতককে বুকে জড়িয়ে বৃহস্পতিবার সকালে ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন পরী; জানিয়ে দিয়েছেন ছেলের পুরো নামও।

সেই ছবির ক্যাপশনে পরীমনি লেখেন, ‘শাহীম মুহাম্মদ রাজ্য। তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে।’

সন্তান ছেলে হলে নাম রাজ্য রাখবেন বলে সাংবাদিকদের জানিয়েছিলেন পরীমনি। কথা অনুযায়ী করলেনও তা-ই।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে বুধবার ৫টা ৩৬ মিনিটে পৃথিবীতে আসে পরী-রাজের সন্তান।

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন শরিফুল রাজ ও পরীমনি। দীর্ঘদিন গোপনেই ছিল তাদের বিয়ের খবর। চলতি বছরের ১০ জানুয়ারি তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে।


মায়ের জন্য ভারতে বাপ্পী

মায়ের জন্য ভারতে বাপ্পী
বাপ্পী
বিনোদন ডেস্ক
প্রকাশিত

মায়ের চিকিৎসার কারণে বেশ কিছুদিন ধরেই ভারতের হায়দারাবাদে অবস্থান করছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। যে কারণে এবার ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলো এখনও দেখা হয়ে ওঠেনি এই চিত্রনায়কের।

তাই তো দেশের বাইরে থেকে দেশকে ও বাংলা সিনেমাকে মিস করছেন এই চিত্রনায়ক। এক ফেসবুক স্ট্যাটাসে সেই অনুভূতিই ব্যক্ত করেছেন তিনি।

এবার ঈদে মুক্তি পাওয়া পরাণ, দিন- দ্য ডে ও সাইকো সিনেমার তিনটি পোস্টার শেয়ার করে বাপ্পী লেখেন, ‘বাংলাদেশকে মিস করছি। মিস করছি বাংলা সিনেমাকে। ভাবছেন নীরব কেন আপনাদের বাপ্পী? প্রিয় ভক্তবৃন্দ- এ মুহূর্তে আমার পুরোপুরি মনোযোগ মায়ের সুস্থতা নিয়ে। ঈদের আগেই ভারতের হায়দারাবাদে এসেছি।’

‘যদিও শত ব্যস্ততার মাঝে ঈদের সিনেমার খবর রাখতে ভুল করিনি। জেনেছি দর্শক আমাদের সিনেমাগুলো দারুণভাবে গ্রহণ করেছে। আপনাদের আশীর্বাদে সব ঠিক থাকলে আগামী ২৫ জুলাই ঢাকার পথে মাকে নিয়ে রওনা হবো। এসেই কথা দিচ্ছি সিনেমাগুলো দেখা শেষ করব। জয় হোক বাংলা সিনেমার।’

এদিকে বাপ্পীর হাতে রয়েছে জয় বাংলা, কুস্তিগির, শত্রুসহ একাধিক সিনেমা। এর মধ্যে জয় বাংলা ও কুস্তিগিরের শুটিংও শেষ করেছেন এই চিত্রনায়ক।

বিষয়:

দাম্পত্যের ১২ বছরে কী সুখবর দিলেন ফারুকী-তিশা

দাম্পত্যের ১২ বছরে কী সুখবর দিলেন ফারুকী-তিশা
নুসরাত ইমরোজ তিশা ও তাঁর মেয়ে ইলহাম
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত

এ বছরটা আমাদের জন্য অদ্ভুত একটা বছর হয়ে থাকবে। এ বছরেই আমাদের জীবনে এসেছে ইলহাম। আবার এ বছরেই চলে গেলেন আমার বাবা। আর এ বছরই আমাদের বিয়ের ১২ বছর পূর্তি হলো। আমাদের মনের অবস্থাটা কী, এটা বোঝানোর মতো জুতসই শব্দ খুঁজছিলাম। পাই নাই। কত শত স্মৃতি মনে পড়ছে আমাদের এই ১২ বছরের। এই জীবন তো কেবল স্মৃতি জমানোরই খেলা। 

আশা করি, সামনে আরও মধুর-অম্ল সব স্মৃতি জমা হবে আমাদের ভাণ্ডারে।  আমাদের যৌথ জীবনের সবচেয়ে সুন্দর ঘটনা ইলহাম। আজকের এই দিনে আমরা ওর ছবি আপনাদের সঙ্গে শেয়ার করছি। আপনারা ওর জন্য দোয়া করবেন। সবাই ভালো থাকবেন।

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও তার স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা তাদের মেয়ে ইলহাম নুসরাত ফারুকীর ছবি প্রকাশ করেন ফেসবুকে।