আপডেট : ২৫ জানুয়ারি, ২০২৩ ০৮:৫০
তারকাদের অদ্ভুত সাজসজ্জা
দৈনিক বাংলা ডেস্ক

তারকাদের অদ্ভুত সাজসজ্জা

বিশ্বখ্যাত মার্কিন র‌্যাপার, গীতিকার, গায়িকা দোজা ক্যাট তার সুর ও সংগীতে মাত করেছেন বহুবার। এবার অভিনব বেশে হাজির হয়ে রীতিমতো বাজিমাত করলেন।

আন্তর্জাতিক ফ্যাশন উইকে ৩০ হাজার ক্রিস্টালে নিজেকে সাজিয়ে হাজির হলেন মঞ্চে। এই ফ্যাশন শোর অদ্ভুত, ফ্যাশনেবল পোশাক নিয়ে হইহুল্লোড়, আলোচনা, সমালোচনা বরাবরের। তবে গত সোমবার ফ্রান্সের শিয়াপারেলি রানওয়ে শোতে তিনি যখন হাজির হলেন তখন অনুষ্ঠানের সব আলো যেন তাকে কেন্দ্র করেই হাজার গুণ শক্তি নিয়ে জ্বলে উঠল। সব ক্যামেরার ফ্ল্যাশ তার উদ্দেশ্যেই নিবেদিত হলো। আপাদমস্তক লাল রঙের পেইন্ট করা, তার ওপর হাতে বসানো ৩০ হাজার স্বরোভস্কি ক্রিস্টালে মোহনীয় রূপে ধরা দিলেন দোজা।

চোখ ধাঁধানো এই আউটফিটের নকশা করেছেন ড্যানিয়েল রোজবেরি। মেকআপ আর্টিস্ট প্যাট মাকগ্র্যাথ ও তার দল মিলে পুরো পাঁচ ঘণ্টা সময় ব্যয় করেছেন দোজাকে এই নতুন রূপ দিতে।

গায়িকার অভূতপূর্ব সাজে আবির্ভাবের মধ্য দিয়েই পর্দা উঠল শিয়াপারেলি কুচার স্প্রিং-সামার ২০২৩ শো।

দোজার পোশাকের ওপরের অংশে ছিল সিল্কের এক টুকরো কাপড়। আর কাঠের বিড বসানো স্কার্টের সঙ্গে মিলিয়ে ছিল লাল রঙের বুট।

ইনস্টাগ্রামে দোজার ভিডিও পোস্ট করে ম্যাকগ্রাথ দোজার এই ‘অসম্ভব ধৈর্য’কে উৎসাহব্যঞ্জক বলে মন্তব্য করেছেন।

অনুষ্ঠানস্থলে দোজা আর ব্রেট অ্যালান নেলসন একসঙ্গেই প্রবেশ করেন। এ সময় ব্রেটের পরনে ছিল দোজার সঙ্গে মিলিয়ে লাল রঙের স্যুট আর লম্বা জ্যাকেট। এরপর তিনি সুপার মডেল কাইলি জেনারের পাশে আসন গ্রহণ করেন। ও হ্যাঁ, কাইলি জেনারও কিন্তু এবার বিশালাকার এক থ্রি-ডি সিংহের মাথা সজ্জিত কালো মখমলের স্ট্র্যাপলেস গাউন পরে ব্যাপক বিতর্কের ঝড় তুলেছেন।

সূত্র সিএনএন