আপডেট : ৯ ডিসেম্বর, ২০২২ ১৩:৩৯
মাদকবাহী পিকআপ ধাওয়া করে প্রাণ গেল দুই র‌্যাব সদস্যসহ ৩ জনের
প্রতিনিধি, মাগুরা

মাদকবাহী পিকআপ ধাওয়া করে প্রাণ গেল দুই র‌্যাব সদস্যসহ ৩ জনের

দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যান। ছবি: দৈনিক বাংলা

মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানকে ধাওয়া করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় র‍্যাবের দুই সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। শুক্রবার ভোরে সদর উপজেলার সাইত্রিশ রাওতড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত র‌্যাবের দুই সদস্য হলেন, ঝিনাইদহ র‌্যাব-৬ এর সদস্য আনিসুর রহমান (৩৫) ও ফারুক হোসেন (৩৮)। আর নিহত পিকআপ ভ্যান চালকের নাম পরিচয় জানা যায়নি।

মাগুরা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘পিকআপে মাদক রয়েছে- এমন সন্দেহে ভ্যানটিকে থামতে বলেন র‌্যাবের সদস্যরা। তবে পিকআপটি না থেমে দ্রুতগতিতে পালিয়ে যায়। তখন র‍্যাবের গাড়িটি ওই পিকআপকে ধাওয়া করে রাওতড়া সাইত্রিশ নামক স্থানে এসে পৌঁছালে দুটি গাড়িই নিয়ন্ত্রণহীন হয়ে দুর্ঘটনার কবলে পড়ে। এতে দুই র‍্যাব সদস্য ও পিকআপ ভ্যানের চালক নিহত হন। এ ঘটনায় র‍্যাবের আরেক সদস্য আহত হয়েছেন।

তিনি জানান, এ ঘটনায় পুলিশ দুটি মামলার প্রস্তুতি নিচ্ছে। একটি মাদক মামলা, অন্যটি সড়ক দুর্ঘটনার। র‌্যাব সদস্য ও অজ্ঞাতপরিচয় চালকের মরদেহ মাগুরা সদর হাসপাতালের অস্থায়ী মর্গে রাখা হয়েছে। পিকআপটি থেকে ৩৯১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি।

এ বিষয়ে র‌্যাবের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এহসানুল হক মাসুম জানান, র‌্যাব ও মাগুরা হাইওয়ে পুলিশ সকালে হাসপাতালে একজনকে মৃত ও অপর দুইজনকে গুরুতর আহত অবস্থায় আনলে পরে তারাও মারা যান।